আবেদনময়ী লুকে অভিনেত্রী আইরিন

আইরিন সুলতানা। বর্তমানে বাংলা চলচ্চিত্রে সাহসী অভিনেত্রী বলেই মিডিয়া পাড়ায় বেশ পরিচিত।

বিকিনি পরে এমন আবেদনময়ী লুকে চিত্রনায়িকা আইরিনকে আগে কখনো কেউ দেখেনি! তাই তো স্যোশাল মিডিয়ায় ছবিগুলো ভাইরাল হওয়ার সাথে সাথেই নেটিজেনদের মনে ঝড় উঠে যায়। সুইমিংপুলের নীল জলের পাশে এই চিত্রনায়িকাকে দেখে সিনেমাপ্রেমীদের হৃদস্পন্দন বেড়েই চলছে।

র‌্যাম্প থেকে সিনেমা পাড়ায় এসে দিনদিন সাহসী হয়ে উঠছেন গ্ল্যামারকন্যা আইরিন। বেশ কয়েকটি সিনেমা নিয়ে আলোচনায় থাকলেও সম্প্রতি অনন্য মামুন পরিচালিত ওয়েব সিরিজ ‘ধোঁকা’র টিজার প্রকাশের পর আলোচনায় আসে আইরিনের নাম। টিজারে তাকে বিকিনি পরিহিত দেখে দর্শকেরা হকচকিত। ওয়েব সিরিজে এতটা সাহসী আর কোনো চিত্রনায়িকাকে দেখা যায়নি। এমনকি সিনেমাতেও না।

কেনো বিকিনি পরতে বাধ্য হলেন কী? জানতে চাইলে আইরিন জানান, ‘গল্পের প্রয়োজনেই আমি নিজেকে ভাঙতে চেয়েছি। যে ছবিগুলো দেখছেন তা হলো ‘ধোঁকা’ ওয়েব সিরিজের অংশ। গল্পটিই এমন যে, বিদেশে বেড়ে ওঠা আমি একজন বাংলাদেশি বংশোদ্ভূত মেয়ে। কিন্তু আমি কখনো বাংলাদেশে যায়নি। তাই এখানকার মানে বিদেশী কালচার অনুযায়ী এই মেয়েটির পোশাক-আশাক যেমন হতে পারে, তেমন পোশাক পরেছি। গল্পে দেখা যাবে আমি মাফিয়াদের সঙ্গে জড়িত। সে যে অন্ধকারের মানুষ, এটা বোঝা যায় না প্রথমে। ধীরে ধীরে দর্শক জানবে। চরিত্রটি ধূসর, নেতিবাচক একটি চরিত্র।’