স্বাস্থ্যমন্ত্রীকে ধুয়ে দিলেন সরকারী দলের দুই এমপি

স্বাস্থ্যমন্ত্রীর সমালোচনায় মুখর সরকারী দলের লীগের প্রভাবশালী দুই এমপি একরামুল করিম চৌধুরী এবং শামীম ওসমান। এই দুজনই চ্যানেল নিউজ ২৪ এর জনতন্ত্র গণতন্ত্র অনুষ্ঠানে এসে স্বাস্থ্য মন্ত্রীকে ধুয়ে দিলেন। তারা স্বাস্থ্যমন্ত্রীর তীব্র সমালোচনা করলেন। স্বাস্থ্য মন্ত্রণালয়ের অযোগ্যতা, দায়িত্বহীনতার তীব্র সমালোচনা করলেন। একরাম চৌধুরী মিঠু সিন্ডিকেটের তীব্র সমালোচনা করে বলেন, স্বাস্থ্য মন্ত্রণালয় কেন এই মিঠুর বিরুদ্ধে কোন ব্যবস্থা নিচ্ছে না? কেন করোনা মোকাবিলায় ব্যর্থ হচ্ছে সে সম্পর্কে বিস্তারিত বক্তব্য রাখলেন।

তিনি বললেন, তার এলাকায় দুই সপ্তাহ ধরে কোভিড কিট পাওয়া যাচ্ছে না। স্বাস্থ্য মন্ত্রীকে ব্যর্থ এবং অযোগ্য মন্ত্রী হিসেবে চিহ্নিত করলেন। আওয়ামী লীগের স্বার্থে তাকে সরিয়ে দেওয়ার দাবি জানালেন।

একইভাবে নারায়ণগঞ্জের প্রভাবশালী এমপি শামীম ওসমান তার বক্তব্যে বললেন যে, স্বাস্থ্য মন্ত্রণালয় কোন সমস্যার সমাধান করেনি। প্রধানমন্ত্রী সেখান কোভিড পরীক্ষা করার জন্য ল্যাব স্থাপন করার কথা বলেছেন। তারপর তিনি স্বাস্থ্যমন্ত্রী এবং অধিদপ্তরের কর্মকর্তাদের একের পর এক ফোন করে তিনি ক্লান্ত হয়েছেন বলে জানান। এরপর তিনি প্রধানমন্ত্রীর মুখ্য সচিব ড. আহমেদ কায়কাউস, প্রধানমন্ত্রীর সচিব তোফাজ্জেল হোসেন এবং এসএসএফের প্রধানকে ফোন করলে তারা আমার সমস্যার সমাধান করেন।

তিনি বলেন, তারা যদি ২৪ ঘন্টার মধ্যে পারে তাহলে স্বাস্থ্য মন্ত্রণালয় পারেনি কেন? কারণ তারা অযোগ্য। অথবা তারা স্যাবোটাজ করছেন।